ভিডিও

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

জিতেন্দ্র তিওয়ারির ট্যুইট ঘিরে বিতর্ক আসানসোলের রাজনৈতিক মহলে

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

নিজস্ব সংবাদদাতা নির্ভীক বাংলা, আসানসোল

জিতেন্দ্রর ট্যুইট ঘিরে বিতর্ক আসানসোল রাজনৈতিক মহলে। কিসের ইঙ্গিত বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির।

আসানসোলের বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির ট্যুইট ঘিরে বিতর্ক দেখা দিয়েছে। রবিবার তিনি এই ট্যুইট করেছেন। প্রসঙ্গত এদিন আসানসোলের জিতেন্দ্র তিওয়ারি ট্যুইটে লেখেন বাংলা জিততে চান, তাহলে বাংলার মানুষের মন জয় করতে হবে।এই নিয়ে বিতর্ক দেখা দিয়েছে।

এই ট্যুইট প্রসঙ্গে আসানসোলের বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি বলেন বাংলা জয় করতে হলে আগে বাংলার মানুষের মন জয় করতে হবে।এটাতে বিতর্কের কিছু নেই। যদিও অন্যদিকে তৃণমূলের রাজ্য সম্পাদক ভি শিবদাসন দাসু বলেন এটা জিতেন বলেছে তা খুব ভালো কথা।

বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি বলেন,
বিতর্কেরও কিছু নেই তর্কের ও কিছু নেই সংখ্যাগরিষ্ঠ করার জন্য মানুষের মন জয় করতে হবে আমরা মানুষের মন জয় করতে পারেনি তাই আমরা পরাজিত হয়েছি মানুষের কাছে পৌঁছাতে হবে এবং মানুষের কি প্রত্যাশা সেটা জানার চেষ্টা করতে হবে আমাদের কোথায় ভুল আছে সেটা জানার চেষ্টা করতে হবে এখন থেকে লড়তে হবে এই আর কি।

অন্যদিকে তৃণমূলের রাজ্য সম্পাদক ভি.শিবদাসন দাশু বলেন,বিনাশ কালে বিপরীত বুদ্ধি। মানুষের মন জয় করতে হবে, এই কথাগুলো জিতেন বলেছে শুনে আমার ভালো লাগলো। আজকে ও বুঝে গেছে ভালো হয়েছে। মানুষের মন জয় করতে হয় আমরা তো বরাবর বলেই আসছি। মানুষের উন্নয়নের কাজ করেছি কাজ করে আমরা মানুষের মন জয় করেছি। বিজেপি যে পার্টি আছে ওরা শুধু হিন্দু-মুসলিম বিভেদ করার চেষ্টা করে আর আমরা সর্বধর্ম সমন্বয় মানুষকে নিয়ে একত্রে মানুষের স্বার্থে কাজ করে যাচ্ছি এবং কাজ করব এই কারণে আমরা মানুষের মন জয় করতে পেরেছি বলে জানিয়েছেন।

TAGS

সম্পর্কিত খবর