ভিডিও

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

শিক্ষক দিবস উদযাপন এবং শিক্ষক ও কৃতি ছাত্র-ছাত্রীদের সম্বর্ধনা

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

লিলটু বাউরি, আসানসোল:মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় এবং পশ্চিম বর্ধমানের সভাধিপতি সুভদ্রা বাউরী পৌরোহিত্য শিক্ষক দিবস উদযাপন এবং শিক্ষক ও কৃতি ছাত্র-ছাত্রীদের সম্বর্ধনা।

রবিবার রতিবাটি গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত চাপুই সুভাষ কলোনিতে গত দু’বছর ধরে আজকের দিনটি পালন করে আসছে রতিবাটি অঞ্চল গুণীজন। ডঃ সর্বপল্লী রাধাকৃষ্ণণ প্রতিকৃতি মাল্যদান করেন সভাধিপতি সুভদ্রা বাউরী। প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে শিক্ষক দিবস পালন করা হয়। পাশাপাশি স্থানীয় শিক্ষক-শিক্ষিকাদের সম্বর্ধনা জানানো হয়। মাধ্যমিক উচ্চমাধ্যমিক কৃতি ছাত্র-ছাত্রীদের সম্বর্ধনা জানানো হয়।

এছাড়াও এই অঞ্চলের শিল্পী ,খেলোয়াড় এবং প্রশাসনিক স্তরে স্বাস্থ্যকর্মী তাদেরকেও সম্বর্ধনা জানানো হয়। সর্বশেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয। এই শিক্ষক দিবসে উপস্থিত ছিলেন জামুড়িয়ার বিধায়ক হরে রামরসিং,রানীগঞ্জ সমষ্টি উন্নয়ন আধিকারিক অভিক ব্যানার্জি, রানীগঞ্জ পঞ্চায়েত সমিতির সভাপতি বিনোদ নুনিয়া, জামুরিয়া ব্লক১ সভাপতি সাধন রায়। নিমচা ফাঁড়ির আইসি মইনুল হক সহ অনেকেই। সমস্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রাক্তন সভাপতি বিশ্বনাথ বাউরী, তৃণমূল ছাত্র পরিষদের আসানসোল দক্ষিণের সহ-সভাপতি সহ আরো অনেকেই।

TAGS

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর