ভিডিও

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

পশ্চিম বর্ধমান ফটোগ্রাফার অ্যাসোসিয়েশনের সাধারণ বৈঠক অনুষ্ঠিত হলো আসানসোলে

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

লিলটু বাউরি, আসানসোল:আসানসোলের রামবন্ধু তালাও এলাকায় পশ্চিম বর্ধমান ফটোগ্রাফার অ্যাসোসিয়েশনের সাধারণ বৈঠক অনুষ্ঠিত হলো রবিবার। রামবন্ধু তালাও এর রাজা রিসর্টে এই বৈঠক করা হয়েছে। এদিনের বৈঠকে পশ্চিম বর্ধমান ফটোগ্রাফার অ্যাসোসিয়েশনের নতুন কমিটির সাধারণ বৈঠক করা হয়। এই বৈঠকের মাধ্যমে পশ্চিম বর্ধমান ফটোগ্রাফার অ্যাসোসিয়েশনের উন্নতির জন্য বিস্তারিত আলোচনা করা হয়েছে।

এদিনের বৈঠকে পশ্চিম বর্ধমান ফটোগ্রাফার অ্যাসোসিয়েশনের নব নির্বাচিত কমিটির সদস্যদের সংবর্ধনা জানানো হয়। এদিনের অনুষ্ঠানে অল ইন্ডিয়া ফটোগ্রাফি ফেডারেশনের সাধারণ সম্পাদক রাকেশ কুমার তিওয়ারি, অল ইন্ডিয়া ফটোগ্রাফ্রি অ্যাসোসিয়েশনের বাপি ঘোষাল, অভিমন্যু কুমার, পশ্চিমবঙ্গ ফটোগ্রাফি ওয়েলফেয়ার ও অ্যাসোসিয়েশন এর সাধারণ সম্পাদক অভিজিৎ ব্যানার্জি,পশ্চিমবঙ্গ ফটোগ্রাফি ওয়েলফেয়ার ও অ্যাসোসিয়েশন এর যুগ্ম সম্পাদক ও পশ্চিম বর্ধমান ফটোগ্রাফার অ্যাসোসিয়েশন এর সভাপতি অরূপ রজক সহ প্রমুখেরা উপস্থিত ছিলেন এই বৈঠকে।

এই বিষয়ে অল ইন্ডিয়া ফটোগ্রাফি অ্যাসোসিয়েশনের বাপি ঘোষাল বলেন,মূলত এদিনের বৈঠক পশ্চিম বর্ধমান জেলার ফটোগ্রাফি অ্যাসোসিয়েশনের সকল ফটোগ্রাফি একত্রিত হয়ে সম্মেলন। মূলত ফটোগ্রাফার দের বিভিন্ন সমস্যা কেন্দ্র সরকার ও রাজ্য সরকারের কাছে এই বার্তা পাঠানো। সমস্যা অনেকেই রয়েছে তবে যতক্ষণ না সবাই মিলে সংগঠিত হয়,ততক্ষন এই সমস্যার সমাধান হবে না। পাশাপাশি এই কোভিড পরিস্থিতে জরুরী পরিষেবা ছাড়াও সবকিছু বন্ধ রয়েছে। সম্প্রতি পাসপোর্ট ফটো প্রত্যেকটা মানুষের জরুরী,সেটাও মহাত্মা দেওয়া হয়নি। সরকারের কাছে আবেদন রইলো। পাশাপাশি আইডেন্টিফিকেশন এর সমস্যা, আমরা যখন কোনো অনুষ্ঠান বাড়ি থেকে কাজ করে ফেরার সময় রাত হয়েগেলে পুলিশের কাছে বিভিন্ন ধরনের কৈফিয়ত দিতে হয়। এইসব সমস্যা নিয়েই এদিনের বৈঠক বলে জানান তিনি।

TAGS

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর