ভিডিও

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

“খেলা হবে” দিবস পালনের আগে ফুটবল বিতরণ করলেন মন্ত্রী মলয় ঘটক

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

লিলটু বাউরি, নির্ভীক বাংলা আসানসোল :

“খেলা হবে” দিবস ঘোষণার মাধ্যমে “খেলা হবে” দিবস পালন করা হবে আসানসোলের বুধা ময়দানে। তাই রবিবার আসানসোল রবীন্দ্র ভবনে বিভিন্ন ক্লাবের সদস্যের হাতে ফুটবল তুলে দেন রাজ্যের আইন ও পূর্ত দপ্তরের মন্ত্রী মলয় ঘটক। উপস্থিত ছিলেন,
আসানসোল পৌরনিগমের প্রশাসক বোর্ডের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়,আসানসোল পৌরনিগম বোর্ডের সদস্য অভিজিৎ ঘটক,অনিমেষ দাস,গুরুদাস চ্যাটার্জি,আকাশ মুখার্জি,রক্তদান আন্দোলনের প্রবীর ধর সহ অন্যান্যরা।

এদিন মন্ত্রী মলয় ঘটক বলেন,
বিগত বিধানসভা নির্বাচনে সারা পশ্চিমবঙ্গে একটা স্লোগান মানুষের মন জয়ী করে নিয়েছিলেন “খেলা হবে” এই স্লোগান পশ্চিমবঙ্গের মধ্যে সীমাবদ্ধ নেই। আজকে সারা ভারতবর্ষে এই স্লোগান ছড়িয়ে গেছে। সেই খেলা আগামী সোমবার উত্তর বিধানসভার বুধা ফুটবল ময়দানে ফুটবলের মাধ্যমে “খেলা হবে” দিবস পালন করা হবে। রাজ্যের মুখ্যমন্ত্রী ১৬ই আগস্ট “খেলা হবে” দিবসের ঘোষণা করেছেন। প্রতি বছর এই “খেলা হবে” দিবস পালন করবো। যত ক্লাব আছে, প্রত্যেক ক্লাবের হাতে ফুটবল তুলে দেওয়ার ব্যাবস্থা করেছে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায় সরকার আসার পর সারা পশ্চিমবঙ্গে যত রেজিস্ট্রার্ড ক্লাব তারা যাতে খেলাধুলো করতে পারে। তার জন্যে প্রথম বছর ২ লক্ষ টাকা,পরবর্তী কালে ১ লক্ষ টাকা করে মোট ৫ লক্ষ টাকা প্রত্যেকটা ক্লাবকে অনুদান দিয়ে গেছেন। দীর্ঘ ৩৪ বছর বামফ্রন্টের রাজত্ব কালে প্রায় খেলাধুলো উঠেই গেছিলো। কিন্তু আবার খেলাধুলোর মাধ্যমে যুব সমাজ ঘুরে এসেছে বলে জানান তিনি।

TAGS

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর