ভিডিও

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

আসানসোল জেলা হাসপাতালে অব্যবস্থা নিয়ে সুপারকে স্মারকলিপি “অগ্নিমিত্রার”

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

লিলটু বাউরি, আসানসোল

চিকিৎসা সংক্রান্ত পরিকাঠামো নিয়ে সরব।
আসানসোল জেলা হাসপাতালে অব্যবস্থা নিয়ে সুপারকে স্মারকলিপি দিলো “অগ্নিমিত্রা”

আসানসোল জেলা হাসপাতালের অব্যবস্থা ও চিকিৎসা সংক্রান্ত পরিকাঠামো নিয়ে সরব হলেন আসানসোল দক্ষিণ বিধান সভার বিজেপি বিধায়ক তথা রাজ্য বিজেপির অন্যতম সাধারণ সম্পাদক অগ্নিমিত্রা পাল। অবিলম্বে আসানসোল জেলা হাসপাতালের উন্নতির দাবি নিয়ে শনিবার সন্ধ্যায় বিধায়ক অগ্নিমিত্রা পাল দলের সমর্থকদের নিয়ে আসানসোল জেলা হাসপাতালে আসেন।

পরে তিনি জেলা হাসপাতালের সুপার ডাং নিখিল চন্দ্র দাসকে একটি স্মারকলিপি দেন। বিজেপি বিধায়কের মুল দাবির মধ্যে ছিলো, ৫ দিন আগে গত মঙ্গলবার রাতে আসানসোলের বার্ণপুরের চিত্রা মোড়ে ওভারলোড বালি বোঝাই গাড়িতে চাপা পড়ে মৃত্যু হওয়া এক যুবকের মৃত্যুতে জেলা হাসপাতালে চিকিৎসার গাফিলতি ও তার পরিবারের লোকেদের সঙ্গে খারাপ ব্যবহার করেছেন হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীরা।

এছাড়া জেলা হাসপাতালে বিভিন্ন চিকিৎসা পরিষেবা পাওয়া থেকে বঞ্চিত হচ্ছেন শিল্পাঞ্চলের মানুষ। অভিযোগ এই জেলা হাসপাতালে সঠিক ট্রিটমেন্ট হচ্ছে না। এছাড়া তার নিজের বিধানসভা এলাকায় রয়েছে জেলা হাসপাতাল। তা সত্ত্বেও বিধায়ক হিসাবে হাসপাতাল রোগী কল্যাণ সমিতিতে তাকে রাখা হয়নি। বিধায়ক বলেন, বিদেশ দেওঘরিয়া নামে ঐ যুবকের পরিবারের লোকেরা এদিন আমাকে অভিযোগ করেছেন। এছাড়াও বিভিন্ন এলাকার মানুষেরা আমাকে জেলা হাসপাতাল নিয়ে সমস্যা ও পরিসেবা না পাওয়া নিয়ে অভিযোগ করেন।

এইসব কিছু জানিয়ে সুপারকে এদিন স্মারক লিপি দিলাম। বলেছি, সব কিছু ঠিক করতে। পরে আবার খবর নেবো। তারপরও যদি দেখি কিছু হয়নি, তাহলে বৃহত্তর আন্দোলন করবো। সুপার বিজেপি বিধায়কের করা অভিযোগ নিয়ে বলেন, উনি অনেক কিছু বলেছেন। সবকিছু খতিয়ে দেখবো। তারমধ্যে এমন কিছু আছে, যা আমার এক্তিয়ারের মধ্যে পড়ে না। এদিন বিজেপি বিধায়কের স্মারক লিপি দেওয়ার জন্য দুপুর থেকেই আসানসোল জেলা হাসপাতাল চত্বরে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছিলো।

TAGS

সম্পর্কিত খবর