ভিডিও

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

এসএসসি দুর্নীতির বিরুদ্ধে “চোর ধরো জেল ভরো” অভিযান বিজেপির

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

নিজস্ব সংবাদদাতা নির্ভীক বাংলা আসানসোল

আসানসোলে দুর্নীতি নিয়োগের বিরুদ্ধে অভিযান বিজেপির। “চোর ধরো জেল ভরো” এই কর্মসূচি নিয়ে রাজ্যজুড়ে বিজেপির অভিযান।

বৃহস্পতিবার এই অভিযান করা হয়েছে এসএসসির নিয়োগ নিয়ে যা দুর্নীতি হয়েছে তার মধ্যে তৃণমূলের যে প্রাক্তন শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও পরেশ অধিকারী তার মধ্যে যুক্ত। কোর্ট থেকে অর্ডার দেওয়া হয়েছে যে তাদেরকে আর মন্ত্রিত্বের না রাখা হয়। কোর্টের অর্ডার থাকা সত্বেও রাজ্যের মুখ্যমন্ত্রী তাদেরকে মন্ত্রিত্বের থেকে সরায়নি।

যেভাবে রাজ্যের শিক্ষা প্রতিষ্ঠান গুলিতে দুর্নীতি হয়েছে। বাদ যায়নি পশ্চিম বর্ধমানের বেশকিছু শিক্ষা প্রতিষ্ঠান গুলিও। দেখা গিয়েছে আসানসোলের সরকারি এবং মিশনারী স্কুলেও দুর্নীতি হয়েছে এর বিরুদ্ধে অভিযানে নেমে আসানসোলের ডিআই দপ্তরে অভিযোগ জানান।

আসানসোল দক্ষিণ বিধানসভার বিধায়ক অগ্নিমিত্রা পল বলেন,পশ্চিমবঙ্গে এসএসসি নিয়ে যে দুর্নীতি হয়েছে নিয়োগ নিয়ে সেই দুর্নীতিতে নাম জড়িয়েছে প্রাক্তন শিক্ষা মন্ত্রীর পার্থ চট্টোপাধ্যায় ও পরেশ অধিকারী তিনিও যুক্ত। আমার আশ্চর্য লাগছে হাই কোর্ট বললেও এখনো মন্ত্রিত্ব থেকে সরানো হল না । ক্যাবিনেট মিটিং রয়েছে শুধু তাই নয়। কান টানলে মাথা আসে আমরা সবাই জানি মাথাটাকে তাই আসানসোলে ও এমন ঘটনা ঘটেছে বলে তার অভিযোগ। এক বাড়িতেই স্বামী স্ত্রী চাকরি পেয়েছেন। তিনি নাম ধরে বলেন আসানসোলের প্রাক্তন ডিআই মিস্টার পাল যিনি মাত্র কয়েকদিন আগেই বদলি হয়েছেন তিনি ও এই দুর্নীতিতে যুক্ত আছেন বলে অভিযোগ করেন। এবং তার বিরুদ্ধে তদন্তের দাবি জানান। এর সাথে হুমকির সুরে অগ্নিমিত্রা পল বলেন যদি তদন্ত না হয় তাহলে আরও বৃহত্তর আন্দোলনে নামবো।

TAGS

সম্পর্কিত খবর