ভিডিও

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

আসানসোল পৌরনিগমের মেয়র পারিষদ গঠন হয়নি, কোলকাতা হাইকোর্টে মামলা করলেন বিজেপি কাউন্সিলার

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

নিজস্ব সংবাদদাতা নির্ভীক বাংলা আসানসোল

আসানসোল পৌরনিগমে মেয়র পারিষদ গঠন হয়নি।এই নিয়ে কোলকাতা হাইকোর্টে মামলা করলেন আসানসোল পৌরনিগমের ২৭ নম্বর ওয়ার্ডের বিজেপি কাউন্সিলার চৈতালী তিওয়ারি।

বুধবার আসানসোলের গোধূলি মোড়ের আবাসনে বিজেপি কাউন্সিলার চৈতালী তিওয়ারি একথা জানিয়েছেন। আসানসোল পৌরনিগমে মেয়র পারিষদ গঠন নিয়ে মেয়র সহ নগরোন্নয়ন দফতরে চিঠি দেওয়া হয়েছিলো। কিন্তু কোনো সদুত্তর না পাওয়ায় এদিন কোলকাতা হাইকোর্টে মামলা করা হয়েছে।

এই প্রসঙ্গে আসানসোল পৌরনিগমের ২৭ নম্বর ওয়ার্ডের বিজেপি কাউন্সিলার চৈতালী তিওয়ারি বলেন, আমরা তো উনাদের অনেকদিনই সময় দিলাম। আমরা মামলা করতে রাজি ছিলাম না তা সত্ত্বেও আমাদের মামলা করতে বাধ্য করলো ওনারাই। কারণ আমরা মেয়র সাহেবের কাছে গিয়েছিলাম মেয়র সাহেব কে চিঠি দিয়েছিলাম মিউনিসিপ্যাল অ্যাফেয়ার্স এর কাছে চিঠি পাঠালাম। তারপর নোটিশ দিলাম তাতেও কোনো সদুউত্তর না পাওয়ায় আমরা বাধ্য হই মামলা করতে। আমরা জনসাধারণের ভোটে জয়যুক্ত হয়েছি তাই আমরা জনসাধারণের কথা চিন্তা করে এই রাস্তা বেছে নিয়েছি।

অন্যদিকে আসানসোল পৌর নিগমের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায় বলেন,এই মাস পর্যন্ত সময় আছে সেটা আমরা ওনাকে বোর্ড মিটিং এ জানিয়ে দিয়েছিলাম। এই মাস পর্যন্ত রাজ্য সরকার আমাদের সময় দিয়েছেন ইউডি ডিপার্টমেন্ট থেকে আমাদের কাছে সেই চিঠি ও এসছিল। সেগুলো আমরা সব ডিসট্রিবিউশন করে দিয়েছি তা সত্ত্বেও যদি উনি নিজের ইচ্ছেই হাইকোর্টে যেতে চান, যেতে পারেন। উনি তো নিজেই এডভোকেট মানুষ অনার প্র্যাকটিসের সুবিধা হবে বলে এই মন্তব্য করেছেন।

TAGS

সম্পর্কিত খবর