ভিডিও

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

অভিনব বৃক্ষরোপন করলো রূপনারায়ানপুর ফাঁড়ির পুলিশ

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

কৌশিক মুখার্জী নির্ভীক বাংলা সালানপুর।

৫ই জুন,গোটা বিশ্ব জুড়ে পরিবেশ দিবস হিসেবে এই দিনটি পালন করা হয়। পরিবেশকে বসবাসের উপযোগী ও জীব বৈচিত্রকে অক্ষুন্ন রাখতে হলে প্রতিটি দিনই পরিবেশ দিবস হওয়া উচিত বলে মনে করে পরিবেশ প্রেমীরা।ঠিক সেভাবেই,৫ই জুন,বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সালানপুর থানার রূপনারায়নপুর ফাঁড়ি বৃক্ষ রোপন কর্মসূচি আয়োজন করা হয়।অভিনব ভাবে বর্ণাঢ্য শোভা যাত্রার মাধ্যমে বৃক্ষের চারা পালকিতে বহন করে নিয়ে এসে ফাঁড়ির প্রাঙ্গণে রোপন করা হয়।

এদিন বৃক্ষ রোপন করেন সালানপুর থানার ভারপ্রাপ্ত ইনচার্জ অমিত হাটি,রূপনারায়ানপুর ফাঁড়ির ইনচার্জ রাহুলদেব মণ্ডল সহ অন্যান্য পুলিশ অধিককরিকরা।একই সাথে এলাকার ছাত্র ছাত্রীদের হাতে বৃক্ষের চারা তুলে দেওয়া হয়।

এইদিন সালানপুর থানার ইনচার্জ অমিত হাটি জানান যে যেভাবে প্রকৃতি ধ্বংস লীলা শুরু হয়ে গেছে তাতে প্রকৃতির ভারসাম্য বজায় রাখতে আমাদের পরিবেশ দিবস নয় প্রতিদিনই একটি করে গাছ লাগা উচিত।

এই দিনটি শুধুমাত্র আজকের জন্যই নয়,এই কর্মসূচি যদি আমরা প্রত্যেকদিন করে থাকি তাহলে আমাদের অক্সিজেনের অভাবে আর এদিক সেদিক ছুটে বেড়াতে হবে না। এদিনের এই বৃক্ষরোপণ কর্মসূচি উপলক্ষে উপস্থিত ছিলেন রূপনারায়নপুর ফাঁড়ি এ.এস.আই রঞ্জিত সরকার সহ এলাকার বিভিন্ন সমাজ সেবী মানুষজনেরা ।

TAGS

সম্পর্কিত খবর