ভিডিও

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

পানীয় জলের দাবিতে অবস্থান বিক্ষোভ,পুলিশের সাথে ধস্তাধস্তি, আন্দোলনের হুমকি বিজেপির

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

লিলটু বাউরি নির্ভীক বাংলা, আসানসোল

পানীয় জলের দাবিতে অবস্থান বিক্ষোভ পৌর নিগমে,ধস্তাধস্তি পুলিশের সাথে,দাবি না মানলে আন্দোলনের হুমকি বিজেপি নেতৃত্বের।

শুক্রবার আসানসোল পৌর নিগম এলাকায় জলের সমস্যা রয়েছে , সমস্যা সমাধানের দাবিতে আসানসোল পৌর নিগমের গেটে বসে বিক্ষোভ বিজেপির। শুক্রবার আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পলের নেতৃত্বে অবস্থান বিক্ষোভ করে। অভিযোগ এলাকায় জলের সমস্যা রয়েছে। অনেক রাতে জল আসে। তাও জলের প্রেসার থাকছে না। এই সমস্যা আগেও জানিয়েছিলাম। এখন মেয়র কে আবার জানাতে এসেছি। যতক্ষণ না কেউ আমাদের সাথে কথা বলছে আমরা ততক্ষণ বসে থাকব বলে জানিয়েছেন।

আসানসোল দক্ষিণ বিধানসভার বিধায়ক অগ্নিমিত্রা পল জানান,বেশ কিছু পৌর নিগম এলাকা রয়েছে। মানুষ ঠিক ভাবে পানীয় জল পাচ্ছে না। এই সমস্যা নিয়ে আগেও পৌর নিগমের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়কে অভিযোগ জানিয়েছেন। তবে কোনো সদুত্তর পাওয়া যায়নি। যদি বা জল এলেও গভীর রাত ছাড়া আসেন না। সেখানকার মানুষরা অভিযোগ করে গভীর রাতে জল ভরতে গিয়ে অসুস্থ হয়ে পড়ছি। অভিযোগ নির্বাচনের আগে ট্যাংকারে ট্যাংকারে বিভিন্ন এলাকায় জল এলো।

ভোটের আগে ভোট কিনতে হবে তাই ট্যাংকারে করে জল দিয়েছিল আসানসোল পৌর নিগম। জায়গায় জায়গায় নিকাশির ব্যাবস্থা নেই সামনেই বর্ষা আসছে। আজ যদি নিকাশি ব্যাবস্থা না করে তাহলে বন্যা পরিস্থিতি তো হবেই আসানসোলে। অভিযোগ এখনও পর্যন্ত কোনো কমিটি গঠন করতে পারলো আসানসোল পৌর নিগম। নিজেদের মধ্যে গোষ্ঠীদ্বন্দ্ব পার্টির দুজনকেই তো তুষ্ট রাখতে হবে। নিজেদের খাওয়া খাওয়াতে মানুষকে পরিষেবা দিতে ব্যার্থ জানিয়েছেন। আসানসোলের মানুষ চোখের জলে তেষ্টা মেটাচ্ছে।

অন্যদিকে আসানসোল পৌর নিগমের ডেপুটি মেয়র ওয়াসীমুল হক কে স্মারকলিপি দিতে গেলে ঠিক সময় হাজির হন পৌর নিগমের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়।আসার পর বিধায়ক অগ্নিমিত্রা পলকে ডেকে পাঠায় চেয়ারম্যান। অগ্নিমিত্রা ঢুকে যাওয়ার পর বিজেপি সমর্থকরা পৌর নিগমে ঢুকতে গেলে পুলিশ বাধা দিলে পুলিশ ও বিজেপি সমর্থকদের মধ্যে ধস্তাধস্তি হয় বলে অভিযোগ। এই ঘটনায় একটা উত্তেজনাময় পরিবেশ সৃষ্টি হয় পৌর নিগম চত্বরে।

চেয়ারম্যান অমর বাবু জানান আমাদের সেইধরণের জলের কোনো অসুবিধা নেই আসানসোল পৌর নিগম এলাকায়। তবে আগামী ১ তারিখে আসুন আমার মনে হয় সমস্যা মিটে যাবে। আর নিকাশীর বলতে গেলে পৌর নিগম এলাকায় প্রায় দিন কাজ হচ্ছে। অন্য প্রসঙ্গে তিনি বলেন আমার মনে এইসব না করে সবাই মিলে এইমুহুর্তে রেলপার এলাকায় উচ্ছেদ আটকানো দরকার। অন্যদিকে অগ্নিমিত্রা পল স্মারকলিপি দিয়ে বেরিয়ে এসে জানান,আশ্বাস দিয়েছেন চেয়ারম্যান অমর বাবু ১ মাসের মধ্যে তাদের সমস্ত দাবি পূরণ করে দিবে। ১ মাসের মধ্যে যদি না হয় তাহলে বৃহত্তর আন্দোলনে নামতে বাধ্য হব।

TAGS

সম্পর্কিত খবর