ভিডিও

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

উত্তর বিধানসভা অঞ্চলে উচ্ছেদ প্রত্যাহারের দাবিতে আন্দোলন

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

রামকৃষ্ণ চ্যাটার্জী নির্ভীক বাংলা, আসানসোল

আসানসোল উত্তর বিধানসভা অঞ্চলে উচ্ছেদ প্রত্যাহার করতে হবে রেল প্রশাসনকে এই দাবি তুলে আন্দোলনে নামে কয়েক হাজার রেলপার অঞ্চলের সাধারণ মানুষ থেকে শুরু করে অসহায় মানুষ জন।

আসানসোল উত্তর বিধানসভার রেলপার অঞ্চল রেলের পক্ষ থেকে উচ্ছেদ করার নোটিশ দিয়েছেন। এই ঘটনাকে কেন্দ্র করে তৃণমূল কংগ্রেসের নেতৃত্বে বেশ কয়েকবার আসানসোল রেল মন্ডলের ডিআরএম অফিস এ স্মারকলিপির পাশাপাশি বৈঠক ও করেছেন তৃণমূল নেতৃত্বরা।

উচ্ছেদ জারি নোটিশ দেওয়ার পর আসানসোলের স্টেশন রোড সহ জি টি রোড এর বেশ কয়েকটি জায়গা খালি করেছেন রেল পুলিশ। এর পরিপ্রেক্ষিতে শুক্রবার আসানসোল উত্তর বিধানসভা অঞ্চলের মানুষজন আন্দোলনের নামে। তাদের দাবি অবিলম্বে রেলের এই সিদ্ধান্তকে প্রত্যাহার করতে হবে।

শুক্রবার কাউন্সিলরদের নেতৃত্বে আন্দোলন করা হয়েছে বলে জানা গেছে। উপস্থিত ছিলেন আসানসোল পৌর নিগমের ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর উৎপল সিংহ ও ২৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফানসাবি আলিয়া সহ উত্তর বিধানসভার সাধারণ মানুষরা।

তাদের দাবি উত্তর বিধানসভার অঞ্চলের এত মানুষ কোথায় যাবে যদি উচ্ছেদ করে দেয় রেল প্রশাসন। আরো তাদের দাবি উচ্ছেদ করার আগে তাদেরকে পুনর্বাসন দেওয়া হোক। তাহলে উচ্ছেদ করবে রেল প্রশাসন। এই নিয়ে এদিনের আন্দোলনে শামিল হন রেলপার অঞ্চলের হাজার কয়েক মানুষজন।

TAGS

সম্পর্কিত খবর