ভিডিও

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

ইস্কো হাসপাতাল কর্তৃপক্ষের হাতে ৫ টি অক্সিজেন গ্যাস সিলিন্ডার তুলে দিলেন অগ্নিমিত্রা পাল

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

নির্ভীক বাংলা, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত :বুধবার বার্ণপুরে SAIL র ইস্কো হাসপাতাল কর্তৃপক্ষের হাতে ৫ টি অক্সিজেন গ্যাস সিলিন্ডার তুলে দেন আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পাল। এদিন বিকাল ৫ টায় বিধায়ক অগ্নিমিত্রা পাল হাসপাতাল কর্তৃপক্ষের হাতে তুলে দেন।

অক্সিজেন সিলিন্ডারগুলি হাসপাতাল কর্তৃপক্ষের হাতে তুলে দেওয়ার পর অগ্নিমিত্রা পাল বলেন,” আজকে এই অক্সিজেন সিলিন্ডারগুলি স্কুল কর্তৃপক্ষের হাতে তুলে দিয়ে ভালো লাগছে। একসময় এই হাসপাতালে আমার বাবা কর্মরত ছিলেন চিকিৎসক হিসেবে। সে কারণেই হাসপাতালে এসে আমার নস্টালজিক অনুভূতি হচ্ছে। ইসকো হাসপাতাল আমার কাছে মন্দিরের মতো।একসময় এই হাসপাতালে কর্মরত থেকে আমার বাবা ড: অশোক রায় সংসার চালিয়েছেন। করোনা পরিস্থিতিতে চারিদিকে অক্সিজেনের ঘাটতি দেখা দিয়েছে। সিলিন্ডারগুলি মানুষের উপকারে আসবে। বাড়ির মেয়ে হিসেবে আমি ইসকো হাসপাতাল এবং আমার বিধানসভা মানুষের পাশে সবসময় আছি এবং থাকব।”

এদিকে ইসকো হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে এক্সিকিউটিভ ডাইরেক্টর ড: গুহনিয়োগী ওই ৫ টি অক্সিজেন সিলিন্ডার সাদরে গ্রহণ করে নেন এবং তিনি বলেন,” করোনা আবহে অক্সিজেনের অভাব সারাদেশে লক্ষ্য করা যাচ্ছে। এটি এমন একটি ব্যাধি যেখানে কৃত্রিম অক্সিজেন সাপোর্ট দরকার হয়। এক্ষেত্রে ম্যাডাম অগ্নিমিত্রা পালের থেকে পাওয়া এই পাঁচটি অক্সিজেন সিলিন্ডার ৫ জন মানুষের কাজে লাগবে যাদের চিকিৎসার সময়ে অক্সিজেনের দরকার পড়বে। ম্যাডামের এই ব্যবহারে আমরা সম্মানিত। তাকে আমরা অনুরোধ করব যাতে তিনি ভবিষ্যতে হাসপাতালে আবার আসেন। হাসপাতালে অনেক রকম সমস্যা রয়েছে যেগুলো ওনার পক্ষ থেকে যদি সমাধান করে দেওয়ার চেষ্টা করা হয় খুবই ভালো হবে।”

ওই অক্সিজেন সিলিন্ডারগুলি অগ্নমিত্রা পালের পক্ষ থেকে হাসপাতালে কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করার সময় উপস্থিত ছিলেন
২ নম্বর মণ্ডলের সভাপতি সঞ্জয় পাল চৌধুরী, তরুণ ঠাকুর , জয়ন্ত গোস্বামী, জয়দীপ দে, রুবি ভট্টাচার্য, জয় গাঙ্গুলী, বুম্বা মুখার্জি, সোমনাথ মন্ডল, অরিন্দম মুখার্জী ছাড়াও আরো অনেক কর্মী সমর্থক।

TAGS

সম্পর্কিত খবর