ভিডিও

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

জাল ভাকসিন নিয়ে অবস্থান বিক্ষোভ বিজেপির,আসানসোল পৌরনিগমের সামনে

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

লিলটু বাউরি, আসানসোল :পৌর ভোটে সন্ত্রাস করতে এলে ,নিজের গাড়িতে আসবে,যাবে এম্বুলেন্স এ করে। সে সময় কি ভ্যাকসিন দিতে হবে সেটা আমার ল্যাবে বানানো আছে, আসানসোল পুর নিগমের সামনে কোভিড নিয়ে অবস্থান বিক্ষোভে এসে এমনটাই মন্তব্য করলেন আসানসোলের প্রাক্তন মেয়র তথা বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি ।

সোমবার আসানসোল পৌরনিগমের গেটের সামনে সকলকে ভ্যাকসিনের ব্যবস্থা করতে হবে সহ কয়েকদফা দাবি নিয়ে অবস্থান বিক্ষোভ করে বিজেপি সমর্থকরা। সেখানে বক্তব্য রাখেন বিধায়ক অগ্নিমিত্রা পাল, বিধায়ক অজয় পোদ্দার, কৃষেন্দু মুখার্জি, জিতেন্দ্র তেওয়ারি,শিবরাম বর্মন সহ একাধিক বিজেপি নেতা ।

পৌরনিগমের গেটে দাঁড়িয়ে আসানসোলের প্রাক্তন মেয়র তথা বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি বলেন, পৌরনিগমে এতদিন ছিলাম। পৌরনিগম নিয়ে খারাপ কথা বলতে খারাপ লাগছে। তবে তিনি অভিযোগ করেন, পৌরনিগমে তার আমলে করে যাওয়া শিলান্যাসের কাজ গুলি এখন ফিতা কাটা হচ্ছে। পাশাপাশি বলেন, প্রচুর ত্রান সামগ্রী ও ত্রিপোল পড়ে রয়েছে আসানসোল পৌরনিগমের গোদামে, মানুষ কে দেওয়া হচ্ছে না।

অন্যদিকে বিধায়ক অগ্নিমিত্রা পাল এই সমস্ত অভিযোগ সম্বলিত একটি স্বারক লিপি প্রদান করেন আসানসোল পৌরনিগমের প্রশাসক বোর্ডের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায় এর হাতে তুলে দেন।

অপরদিকে অভিযোগ উড়িয়ে অমরনাথ চট্টোপাধ্যায় বলেন, যদি উনি ত্রিপোল রেখে গেছেন তাহলে আসানসোল মানুষকে বঞ্চিত করেছেন। পৌরভোটে সন্ত্রাস প্রসঙ্গে বলেন, আমরা তো জানি ওনাদের অস্ত্র নিয়েই রাজনীতি করেন। আমরা বিহার ইউ পিতে দেখতে পাচ্ছি। যোগী রাজ্যে কি ভাবে রাজনীতি হচ্ছে। আমরা মানসিক ভাবে এর মোকাবিলা করব,আমরা বামফ্রন্ট আমল থেকে রাজনীতি করছি বলে জানান তিনি

TAGS

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর