ভিডিও

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

জেলা তৃণমূল কংগ্রেসের সাংগঠনিক বৈঠক আসানসোলের কল্যাণপুরে

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

নিজস্ব সংবাদদাতা নির্ভীক বাংলা, আসানসোল

জেলা সফরে মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি ২১ জুলাই কে সামনে রেখে আসানসোলের কল্যাণপুরের এক বেসরকারি হলে বৈঠক অনুষ্ঠিত হলো।
শনিবার জেলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে সাংগঠনিক বৈঠক করা হয়েছে।

এই বৈঠকে উপস্থিও ছিলেন রাজ্যের আইন ও পূর্ত দপ্তরের মন্ত্রী মলয় ঘটক , তৃণমূলের জেলা সভাপতি তথা মেয়র বিধান উপাধ্যায় , রানীগঞ্জ এর বিধায়ক তথা আসানসোল দুর্গাপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান তাপস বন্দ্যোপাধ্যায় , জামুড়িয়ার বিধায়ক হরেরাম সিং, পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবতী , আসানসোল দুর্গাপুর উন্নয়ন পর্ষদের ভাইস চেয়ারম্যান তথা কাউন্সিলর উজ্জ্বল চট্টোপাধ্যায়,তৃণমূলের রাজ্য সম্পাদক ভি. শিবদাসন দাশু , জেলার ব্লক সভাপতি সহ তৃণমূল নেতৃত্বরা।

এদিন মন্ত্রী মলয় ঘটক বলেন , সামনে ২১ শে জুলাই। তার আগে কর্মীদের দেওয়াল লিখন শুরু করতে হবে। ২১ শে জুলাই এর পাশাপাশি এমাসের শেষের দিকে তৃণমূল সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা করার কথা রয়েছে আসানসোলে। এদিনের বৈঠকে তা নিয়েও আলোচনা করা হয়েছে।

তিনি আরো বলেন আমাদের নেতা সারা ভারতের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিয়েছেন যে একুশে জুলাই আমাদের এবারে বড়োসড়ো করে হবে তাই আপনাদের জানাচ্ছি যে একুশে জুলাই এর অনুষ্ঠানে পশ্চিম বর্ধমান থেকে বেশি সংখ্যক লোক যেন পৌছায়। তবে এবারের ট্রেন সংখ্যা অনেক কম, ট্রেন অনেক চলছে না তাই আমাদের সড়ক পথে যাতায়াতের ব্যবস্থা করতে হবে । সময় আছে কি করে সেখানে পৌঁছানো যায়।

তিনি আরও বলেন একুশে জুলাই নিয়ে প্রত্যেকটা কাউন্সিলর প্রত্যেকটা অঞ্চল সভাপতি প্রত্যেকটা জেলা পরিষদের মেম্বার প্রত্যেকজনকে দেওয়াল লিখন করতে হবে। দেওয়াল লিখনের একটা বিশেষ গুরুত্ব আছে সেই জন্য একুশে জুলাই এর জন্য দেওয়াল লিখন করতে হবে।

TAGS

সম্পর্কিত খবর