ভিডিও

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

এবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করলেন বিজেপির আঞ্চলিক সভাপতি

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

কৌশিক মুখার্জি নির্ভীক বাংলা,সালানপুর:-

বিজেপি দল ছাড়লেন দেন্দুয়া আঞ্চলিক কমিটির সভাপতি বিজু বাহাদুর।যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে।এদিন রূপনারায়ানপুরে তৃণমূল কংগ্রেসের এক অনুষ্ঠানের শেষে সালানপুর ব্লকের আইএনটিটিইউসির সভাপতি তথা দেন্দুয়া আঞ্চলিক কমিটির সভাপতি মনোজ তেওয়ারীর নেতৃত্বে তৃণমূল কংগ্রেসে যোগদান করান বিজু বাহাদুরকে।এদিন বিজু বাহাদুরের হাতে তৃণমূলের দলীয় পতাকা তুলেদেন ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মহম্মদ আরমান।তাকে দলে স্বাগতম জানান মহম্মদ আরমান।আরমান বাবু বলেন তৃণমূল কংগ্রেসের উন্নয়ন দেখে তৃণমূলে যোগদান করেছে বিজু বাহাদুর।তাকে তৃণমূল পরিবারে স্বাগতম।
এই প্রসঙ্গে মনোজ তেওয়ারী বলেন বিজু বাহাদুর বিজেপির দেন্দুয়া অঞ্চলের দায়িত্বে ছিলেন।হয়তো তিনি বুঝতে পেরেছেন মানুষের জন্য কাজ করতে হলে বিজেপি দল নয় তৃণমূল দলকে দরকার।কারণ তৃণমূল কংগ্রেস শুধু উন্নয়নের রাজনীতি করে।তাই আজকে বিধায়ক বিধান উপাধ্যায় ও যুবনেতা মুকুল উপাধ্যায়ের নির্দেশে ব্লকের সভাপতি মোঃ আরমানের হাত ধরে তৃণমূল পরিবারে সামিল হলো বিজু বাহাদুর।
এই প্রসঙ্গে বিজু বাহাদুর বলেন তৃণমূল কংগ্রেসে আসার একটাই কারণ উন্নয়ন।যেভাবে তারা সব সময় মানুষের পাশে থেকে কাজ করেন তা প্রশংসনীয়। আর বিজেপি যেটা মুখে বলে সেটা কাজে করে না।তাদের কাছে সৎ কর্মীর কোনো দাম নেই।আমি বহু বছর ধরে বিজেপি করে এসেছি কিন্তু মানুষের জন্য কিছু করতে পারেনি।

TAGS

সম্পর্কিত খবর