ভিডিও

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

একুশে জুলাইকে সামনে রেখে মগরাহাট পশ্চিম ব্লক১ শ্রীচন্দা হাই স্কুলে তৃণমূলের প্রস্তুতি সভা,উপস্থিত বিধায়ক গিয়াসউদ্দিন মোল্লা*

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

*

*বাইজিদ মন্ডল ডায়মন্ড হারবার:-* ২১ শে জুলাই কলকাতার ধর্মতলাতে শহীদ দিবস পালন করবে তৃণমূল,সেই শহীদ দিবসকে সামনে রেখে এদিন দক্ষিন ২৪ পরগনা জেলার মগরাহাট পশ্চিম বিধান সভার ব্লক১ এর অন্তর্গত শ্রীচন্দা হাই স্কুলে আয়োজন করা হলো ধর্মতলা চলোর প্রস্তুতি কর্মী সভা। এই কর্মী সভায় উপস্থিত ছিলেন প্রাক্তন সংখ্যালঘু মন্ত্রী তথা মগরাহাট পশ্চিমের বিধায়ক গিয়াসউদ্দিন মোল্লা,জেলা পরিষদের সদস্য মুজিবর রহমান মোল্লা,জেলা পরিষদের সদস্যা তন্দ্রা পূর্কাইত, ব্লক১ কমিটির সদস্য নাজমুল দপ্তরী,সেলিম খান,সাবিরুদ্দিন পুরকাইত,অঞ্চল সভাপতি অপর্ণা মন্ডল,পঞ্চায়েত প্রধান সংগীতা সহ মগরাহাট পশ্চিম ১ব্লকের একাধিক নেতা ও তৃণমূল কংগ্রসের কর্মীরা।
এইদিন প্রস্তুতি সভা থেকে বিধায়ক গিয়াসউদ্দিন মোল্লা বলেন ঐদিন সারা কলকাতা দখল করবে তৃণমূল, কাতারে কাতারে সেই শহীদ সভায় যোগদান করবে তৃণমূল নেতাকর্মীরা। চারি দিকে লক্ষ্য করলে শুধু দেখতে পাওয়া যাবে শুধু কালোমাথা,কার্যত এই নিয়ে বক্তব্য রাখতে গিয়ে একুশে জুলাই নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন বিধায়ক গিয়াসউদ্দিন মোল্লা। তিনি আরও বলেন এই মগরাহাট পশ্চিম বিধান সভা থেকে এ বছর রেকর্ড সংখ্যক দলীয় কর্মীদের নিয়ে একুশে জুলাই শহীদ দিবস স্মরণে ধর্ম তলায় যাবো।

TAGS

সম্পর্কিত খবর