ভিডিও

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

একগুচ্ছ উন্নয়ন মুলক কাজের খতিয়ান তুলে ধরলেন আসানসোলের সাংসদ শত্রুঘ্ন সিনহা

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

লিলটু বাউরি, আসানসোল

বৃহস্পতিবার আসানসোল দুর্গাপুর উন্নয়ন পর্ষদের গেস্ট হাউসে এক সাংবাদিক বৈঠকে একথা জানান সাংসদ শত্রুঘ্ন সিনহা। এদিন তিনি বলেন আসানসোল লোকসভার জন্য কলেজ, স্কুলে শোলার প্যানেল স্থাপন সহ বিভিন্ন উন্নয়ন মুলক কাজ শুরু হবে। এর পাশাপাশি প্রধানমন্ত্রী রিলিফ ফান্ডে আসানসোল লোকসভার ৭ জন চিকিৎসার জন্য অর্থ মঞ্জুর করেছেন। আগামী দিনে গড়াই রোডে রেল ওভার ব্রিজ তৈরি, আসানসোল থেকে নতুন ট্রেন চালু করা সহ বিভিন্ন উন্নয়ন কাজের প্রস্তাব ও পাঠানো হয়েছে।

এছাড়াও আসানসোলে প্রদর্শিত হতে চলেছে শত্রুঘ্ন সিনহা অভিনিত কমেডি নাটক ‘পতি-পত্নি ওর মে’। ইতি পূর্বে এই নাটক সাফল‍্যের সাথে মঞ্চস্থ হয়েছে দেশের বিভিন্ন প্রান্তে। একই সাথে এই নাটক উচ্চ প্রশংসিত হয়েছে সাধারণ মানুষ থেকে গুণীজনদের কাছে। এবার সেই নটক প্রদর্শিত হবে আসানসোল ও দুর্গাপুরেও। এদিন আসানসোলে এডিডিএ’র (আসানসোল দুর্গাপুর ডেভেলাপমেন্ট অথরিটি ) গেস্ট হাউসে এক সংবাদিক বৈঠক করেন আসানসোলের সাংসদ শত্রুঘ্ন সিনহা। এই সাংবাদিক বৈঠকে সংসদের সাথে উপস্থিত ছিলেন আসানসোল পুরনিগমের ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক, চেয়ারম‍্যান অমরনাথ চ‍্যাটার্জি সহ আরো অনেকে।

এদিনের সাংবাদিক বৈঠকে সংসদ শত্রুঘ্ন সিনহা বলেন, আসানসোল উৎসব থেকেই এই নাটক মঞ্চস্থ করার দাবি ওঠে। শেষ পর্যন্ত আসানোল পুরনিগমের উদ‍্যোগে আগামী 3 ডিসেম্বর আসানসোলের রবীন্দ্র ভবনে ও 4 ডিসেম্বর দুর্গাপুরেরর সৃজনী হলে এই নাটক মঞ্চস্থ হতে চলেছে। তবে নাটক মঞ্চস্থ করাই নয়, সাংসদ হওয়ার পর বিগত নয় মাসের মধ‍্যে কাজের খতিয়ান তুলে ধরতে তিনি বলেন,এলাকার জন সাধারণের চাহিদা অনুসারে উন্নয়ণের বেশ কয়েকটি কর্মসূচি গ্রহণ করা হয়েছে এলাকার বিধায়কদের সাথে কথা বলে।

যার মধ‍্যে উল্লেখযোগ‍্য ভাবে রয়েছে আসানসোলের মেডিক‍্যাল কলেজ। যা আসানসোলে এখনো পর্যন্ত গড়ে তোলা হয়নি। এই বিষয়ে প্রধানমন্ত্রী দফতরে চিঠি পাঠানো হয়েছে। এছাড়াও এলাকার চিকিৎসা ক্ষেত্রে উন্নয়ণের জন‍্যে প্রধানমন্ত্রী রিলিফ ফাণ্ড থেকে বরাদ্দ ও অনুমোদন পাওয়া গেছে। পাশাপাশি আসানসোলের সমস্ত শিক্ষা প্রতিষ্ঠানগুলিতে সৌর বিদ‍্যুত চালু করা হবে। এছাড়াও খুব তাড়াতাড়ি আসানসোলের গরাই রোডে রেলের ওভার ব্রিজের কাজ শুরু হওয়া ও বেশ কিছু নতুন ট্রেন চালু হবে আসানসোল থেকে।

TAGS

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর