ভিডিও

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

উন্নয়ন কাজ না করে এভাবে অস্ত্র মজুত করছেন সাংবাদিক সম্মেলনে একথা জানান জিতেন্দ্র তিওয়ারি

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

লিলটু বাউরি, আসানসোল

পাণ্ডবেশ্বরের পুরনো শ্মশান এলাকায় বোমা বিস্ফোরণে চারটি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। এ নিয়ে এলাকায় আতঙ্কের পরিবেশ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এলাকা ঘিরে ফেলে। ওই জায়গায় কাউকে যেতে দেওয়া হয়নি। এই প্রসঙ্গে রবিবার প্রাক্তন আসানসোল মেয়র, প্রাক্তন পাণ্ডবেশ্বর বিধায়ক তথা বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি তাঁর আবাসিক অফিসে একটি সাংবাদিক সম্মেলন করেন। জিতেন্দ্র তিওয়ারি অভিযোগ করেন যে পাণ্ডবেশ্বরের পুরানো শ্মশানের কাছে বোমা বিস্ফোরণে চারটি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। সেখানে নির্মিত ৪টি বাড়ি সম্পূর্ণ ধ্বংসস্তুপে পরিণত হয়ে গেছে বলে জানান তিনি।

তিনি বলেন অন্তত ১০০ টিরও বেশি বোমা বিস্ফোরিত হয়েছে। তবেই এত বড় ক্ষতি হতে পারে। এ বিষয়টিও চাপা দেওয়ার চেষ্টা চলছে বলে অভিযোগ করেন তিনি। এসময় তিনি ক্ষমতাসীন দলের নেতাদের দিকে আঙুল তুলে বলেন, উন্নয়ন কাজ না করে এভাবে অস্ত্র মজুত করছেন। তারা জমা করা উচিত কিনা তা নিয়ে বেশি উদ্বিগ্ন। তিনি বলেন, যতক্ষণ পর্যন্ত বিজেপি কর্মীদের উপর রাজনৈতিক আক্রমণ অব্যাহত ছিল তারা নিরব ছিলেন। কিন্তু এখন বিষয়টি রাষ্ট্র ও দেশের নিরাপত্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে। তাই এখন তারা চুপ থাকবেন না।

তিনি বলেন যে পাণ্ডবেশ্বরে যা ঘটেছে তা দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে জানানো হয়েছে এবং তারা এই পুরো ঘটনার এনআইএ দ্বারা তদন্তের দাবি করেছেন।

TAGS

সম্পর্কিত খবর