ভিডিও

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে,শতাধিক পরিবার সিপিএম ও বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করলো

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

বারাবনি:শনিবার বারাবনির গৌরান্ডি ফুটবল ময়দানে সাতদিন ব্যাপী স্বর্গীয় মানিক উপাধ্যায় ও পাপ্পু উপাধ্যায় মেমোরিয়াল নক আউট ফুটবল প্রতিযোগিতার শুভ উদ্বোধন করলেন বারাবনি বিধায়ক তথা জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি বিধান উপাধ্যায় এবং জেলা পরিষদের সদস্য তথা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অসিত সিংহ।এদিন দলীয় পতাকা উত্তোলন করে এবং স্বর্গীয় মানিক উপাধ্যায় ও পাপ্পু উপাধ্যায়ের চিত্রতে মাল্যদান করে এই খেলার উদ্বোধন করেন বিধায়ক তথা জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি বিধান উপাধ্যায়।এই টুর্নামেন্টে মোট ৮টি দল অংশ গ্রহণ করেন।
যেখানে টুর্নামেন্টে ভিন্ন ভিন্ন রাজ্যের ক্লাব অংশ গ্রহণ করেন।প্রথম দিনের খেলাটি অনুষ্ঠিত হয় কলকাতা কাস্টম ক্লাব বনাম সিকিম আক্রমণের মধ্যে।
তাছাড়া এদিন খেলার মাঠেই বিধায়ক বিধান উপাধ্যায় ও ব্লক সভাপতি অসিত সিংহের হাত ধরে ইটাপাড়া পঞ্চায়েত ও পানুডিয়া পঞ্চায়েত থেকে শতাধিক পরিবার বিজেপি ও সিপিএম দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন।
এই প্রসঙ্গে বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায় বলেন প্রতি বছর স্বর্গীয় মানিক উপাধ্যায় ও পাপ্পু উপাধ্যায়ের স্মৃতিতে এই প্রতিযোগিতাটি বড় করে করা হয়,প্রথম বছর স্থানীয় কিছু দল নিয়ে আয়োজন করা হয়েছিল কিন্তু বর্তমানে এই খেলায় ভিন্ন ভিন্ন রাজ্য থেকে দল অংশ গ্রহণ করেন।এই কটি দিন বারাবনি জুড়ে উৎসব হিসেবে পালন করা এত মানুষের ভিড় সবাই খেলা দেখতে আসেন।তাছাড়া খেলার মাঠে থেকেই আজ বারাবনিতে বিরোধী শুন্য হলো,প্রায় শতাধিক পরিবার যারা সিপিএম ও বিজেপি দল করতো তারা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন দেখে তৃণমূল কংগ্রেসে যোগদান করলো।
আজকের যোগদান প্রসঙ্গে সদ্য তৃণমূলে যোগদান করা প্রাক্তন সিপিএম নেতা সুভাষ বাউরি বলেন এত উন্নয়ন দেখে নিজেকে অন্য দলে রাখা উচিত নয়,আজ রাজ্যে ও বারাবনিতে উন্নয়নের বন্যা বয়ছে এই দেখে আজ তৃণমূল যোগদান করলাম।
এই যোগদান প্রসঙ্গে সদ্য তৃণমূল কংগ্রেসে যোগদান করা বিজেপি কর্মী অনন্ত মণ্ডল জানান প্রলোভনে পা দিয়ে ভুল করে বিজেপি দল করেছিলাম,এবার নিজেদের শুদ্ধ করতে পূনরায় তৃণমূল কংগ্রেসে ফিরে এলাম,এত উন্নয়ন আজ বাড়ি বাড়ি পানীয় জল এলো,এত গুলো উন্নয়ন প্রকল্প মানুষ শুধুমাত্র তৃণমূল কংগ্রেসকে চাই আর কাউকে না।
এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বারাবনি পঞ্চায়েত সমিতির সভাপতি মালা বাউরি,সহ সভাপতি সুকুমার সাধু,জেলা পরিষদ কর্মদক্ষ পূজা মাড্ডি,পানুডিয়া গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান বিশ্ব জিৎ সিংহ,তৃণমূল কংগ্রেসের নেতা মনোজ তেওয়ারী,মবিন খান,আশীষ মণ্ডল সহ আরো অনেকে।

TAGS

সম্পর্কিত খবর