ভিডিও

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

গরু পাচারকাণ্ডে সাপ্লিমেন্টারি চার্জশিট পেশ করলো সিবিআইয়ের বিশেষ আদালতে

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

লিলটু বাউরি, আসানসোল

গরু পাচারকাণ্ডে সাপ্লিমেন্টারি চার্জশিট পেশ করলো সিবিআই। এই নিয়ে আসানসোল বিশেষ সিবিআই আদালতে তিনবার চার্জশিট জমা পড়লো। এবারের চার্জশিটে নাম রয়েছে বিকাশ মিশ্র, সায়গল হোসেন ও আব্দুল লতিফের। বিকাশ মিশ্র ইতিমধ্যেই প্রেসিডেন্সি জেলে রয়েছে। সোমবারই সায়গল হোসেনের জেল হেফাজতে থাকা ৬০ দিন পূর্ণ হচ্ছে।

আব্দুল লতিফ এখনো গ্রেপ্তার হয়নি। প্রথম চার্জশিটে নাম ছিল বিএসএফ কমান্ডেন্ট সতীশ কুমারের। ৩২ দিন জেল হেফাজতে থাকার পর তিনি জামিনে মুক্ত হন। এরপর দ্বিতীয় চার্জশিটে নাম ছিল গরু পাচারকারীর মূল কিং পিন এনামুল হকের। ১৩ মাস জেল হেফাজতের পর সেও এখন জামিনে মুক্ত। এবার নাম এলো এই তিনজনের।

সায়গল হোসেনের আইনজীবী অনির্বাণ গুহঠাকুরতা জানান,চার্জশিটের মধ্যে তিন জন আসামীর নাম দেওয়া হয়েছে তাছাড়া আর কোন নাম আমরা দেখতে পাইনি। সায়গল হোসেনকে বলা হয়েছে তিনি একজন সরকারি কর্মী এবং কোন একজনের দেহরক্ষী হিসাবে কাজ করছিলেন। এর বেশি আর কারোর নাম উল্লেখিত নেই। আমি যতটুকু চার্জশিটে পড়ে বুঝেছি। চার্জশিটে নাম রয়েছে আব্দুল লতিফ, সায়গল হোসেন এবং বিকাশ মিশ্র। ৪.০১ কোটি টাকার সম্পত্তি সিবিআইয়ের পক্ষ থেকে জানানো হয়েছে।

TAGS

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর