ভিডিও

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

বারাবনির দোমহানিতে প্রধান মন্ত্রী মোদী এবং অমিত শাহের কুশপুত্তলিকা পুড়িয়ে বিক্ষোভ প্রদর্শন

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

বারাবনি:-কৌশিক মুখার্জী:সোমবার সকালে সিবিআইয়ের পুরো টিম কেন্দ্রীয় পুলিশ সাথে নিয়ে মমতা সরকারের দুই মন্ত্রী ফিরহাদ হাকিম,সুব্রত মুখার্জী,বিধায়ক মদন মিত্র এবং প্রাক্তন মেয়র শোভন চ্যাটার্জিকে নারদা মামলায় গ্রেপ্তার করা হয়।তারই প্রতিবাদে রাজ্য জুড়ে তৃণমূলের কর্মী ও সমর্থকরা রাজপথে বিক্ষোভ করেন।
আর এদিন ভূঁইয়া উত্থান সমিতির সভাপতি সিন্টু ভূইয়া এর নেতৃত্বে বারবানি থানার দোমহানী রেল গেট সংলগ্ন রাস্তায় তৃণমূল কর্মী সমর্থক টায়ার জ্বালিয়ে এবং প্রধানমন্ত্রী নরেন্দ্রমোদী ও অমিত সাহের কুশপুত্তলিকা জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন।এদিন সিন্টু ভূঁইয়া বলেন পশ্চিমবঙ্গে বিজেপির পরাজয়ের পর যেকোন উপায়ে পশ্চিমবঙ্গে রাষ্ট্রপতি শাসন লাগানোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন।আর তাই যখন পুরো বিশ্ব করোনার মতো মহামারী নিয়ে লড়াই করছে,তখন বিজেপি কেন্দ্রীয় সরকারের পোষা সি.বি. আই দিয়ে তৃণমূলের নেতা ও মন্ত্রী দের গ্রেফতার করাছেন।নির্বাচনে হার হবার ফলে শুধু প্রতিশোধের চেষ্টা করে যাচ্ছে বিজেপি।
এদিন এই বিক্ষোভে উপস্থিত ছিলেন হিন্দি কোষের পশ্চিম বর্ধমান জেলার সভাপতি অজয় ​​কুমার পাসওয়ান,কাজল বাউরি, রকেশ কুমার পাসওয়ান,শঙ্কর বাউড়ি,বিট্টু বিশ্বকর্মা,বান্টি বাউরি আক্তার আলম সহ বহু তৃণমূলের কর্মী সমর্থক।

TAGS

সম্পর্কিত খবর