ভিডিও

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

প্রাক্তন কাউন্সিলর বিবেক ব্যানার্জীর মৃত্যুতে শিল্পাঞ্চলে শোকের ছায়া

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

নির্ভীক বাংলা,আসানসোল :আসানসোল মিউনিসিপাল কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর এবং শিল্পাঞ্চলের তৃণমূল কংগ্রেসের একনিষ্ট নেতা বিবেক ব্যানার্জীর মৃত্যুতে শিল্পাঞ্চলে শোকের ছায়া।গত বছর দুই তিনেক ধরেই বিবেক ব্যানার্জী ( “বিবেকদা”) কিডনির সমস্যার কারণে অসুস্থ ছিলেন।

সূত্র থেকে পাওয়া তথ্য অনুযায়ী, কিডনির সমস্যার কারণে চিকিৎসার জন্য গত ৮ মাস ধরে কলকাতায় বাড়ি ভাড়া নিয়ে তার কিডনির সমস্যাজনিত ব্যাধির চিকিৎসা চলছিল। দিনকয়েক আগে তার অবস্থা সঙ্কটজনক হলে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই বৃহস্পতিবার সকাল সাড়ে ছটা নাগাদ তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সদাহাস্যময় এই তৃণমূল নেতার মৃত্যুতে শিল্পাঞ্চলের তৃণমূল কর্মীদের মধ্যে নেমে এসেছে শোকের ছায়া।
এলাকাবাসীরা স্মৃতিচারণ করছেন, প্রথমবার লকডাউনেও গরিব মানুষদের মধ্যে চাল, আলু এবং অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণ করতে দেখা গিয়েছিল ওই পরোপকারী তৃণমূল নেতাকে।

তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর তৃণমূল নর্থ ব্লক ২ সভাপতি উৎপল সিনহা এবং বহু তৃণমূল নেতা কর্মী তার আসানসোলের বাড়িতে পৌঁছন। উৎপল সিনহা বলেন বিবেক ব্যানার্জী দীর্ঘদিন এলাকার বহু উন্নয়নমূলক কাজের সাথে জড়িত ছিলেন। নিঃসন্দেহে তার চলে যাওয়া দলের কাছে বিরাট ক্ষতি।

এদিকে শোকবিহ্বল হয়ে প্রাক্তন কাউন্সিলরের মৃত্যুতে তৃণমূল রাজ্য সম্পাদক ভি শিভদাসন দাশু সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করে বলেন, তার খুব কাছের বন্ধু বিবেক ব্যানার্জীর অকাল মৃত্যুতে তিনি শোকাহত। তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করি।

আসানসোল কর্পোরেশন এর অ্যাডমিনিস্ট্রেটিভ বোর্ডের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায় এবং বোর্ড মেম্বার অভিজিৎ ঘটক সহ সমস্ত তৃণমূল নেতা এই ঘটনার খবরে গভীর শোক প্রকাশ করেন।

TAGS

সম্পর্কিত খবর