ভিডিও

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

যুব তৃণমূল কংগ্রেসের অভিনব প্রতিবাদ আসানসোল শহরে

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

লিলটু বাউরি, আসানসোল

আসানসোলে যুব তৃণমূলের অভিনব প্রতিবাদ সভা।
শনিবার আসানসোলের ভগত সিং মোড়ের কাছে যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে একটি প্রতিবাদ সভার আয়োজন করা হয়, যদিও এই প্রতিবাদ সভাটি কোনও সাধারণ প্রতিবাদ সভা ছিল না, এটি ছিল একটি অভিনব প্রতিবাদ সভা। এই প্রতিবাদ সভায় অমিত শাহকে “ভারতের সর্বশ্রেষ্ঠ পাপ্পু” বলা হয়। “ভারতের সর্বশ্রেষ্ঠ পাপু” কার্টুনের টি-শার্ট পোরে এদিন প্রতিবাদ দেখানো হয়। এর বিরুদ্ধে প্রতিবাদ সহ নিত্যদিনের জিনিসপত্রের মূল্যবৃদ্ধির প্রতিবাদ করা হয়।

ওই সময় আসানসোল মিউনিসিপাল কর্পোরেশনের এমএমআইসি গুরুদাস চ্যাটার্জি বলেন, বিজেপি আগে রাহুল গান্ধীকে ভারতের সবচেয়ে বড় পাপ্পু বলতো, কিন্তু সত্যি হলো আজ ভারতের সবচেয়ে বড় পাপ্পু হলেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি বলেন অবস্থা এখন এমনই হয়েছে, আমেঠি আসন থেকে রাহুল গান্ধীর প্রতিদ্বন্দ্বীতা স্মৃতি ইরানি পর্যন্ত করতে চাইবেন না।

তিনি বলেন যে বিজেপি শাসনকালে যেভাবে পেট্রোল এবং ডিজেল সহ নিত্যদিনের জিনিসের দাম অস্বাভাবিকভাবে বেড়েছে, আজ জনগণ হাহাকার করছেন। তিনি সুস্পষ্টভাবে বলেন, আগামীতে এর বিরুদ্ধে তৃণমূল কংগ্রেস ও প্রতিটি শাখা সংগঠনের পক্ষ থেকে আন্দোলন করা হবে।ওই অনুষ্ঠানে যুব তৃণমূল জেলা সভাপতি কৌশিক মন্ডল, সমীরন কর্মকার (পিন্টু), বিশ্বরূপ দত্তরায়, ভানু বোস, ভোলা চক্রবর্তী, সহ অন্যান্য নেতৃত্ব ও কর্মীরা উপস্থিত ছিলেন।

TAGS

সম্পর্কিত খবর