ভিডিও

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

দলের মুখ রক্ষা করলেন বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত:

রাজ্যের বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল আসানসোল দক্ষিণ কেন্দ্র থেকে জয়লাভ করলেন। দলের মুখ রক্ষা করলেন তিনি। তিনি তার নিকটতম প্রতিদ্বন্দ্বি অভিনেত্রী সায়নী ঘোষ কে ৪,৪৮৭ বেশি ভোটে পরাজিত করলেন।

অগ্নিমিত্রা পালের প্রাপ্ত ভোট ৮৭, ৮৮১। অপরদিকে তৃনমুল কংগ্রেসের সায়নী ঘোষ পেয়েছেন ৮৩, ৩৯৪ টি ভোট।
অগ্নীমিত্রা পাল জয়ী হলেন ৪, ৪৮৭ ভোটে।

অগ্নিমিত্রা সংবাদিকদের বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী নেতৃত্বে তৃণমূলের এই বিশাল জয়ের জন্য আমি অভিনন্দন জানাই মমতা বন্দ্যোপাধ্যায় কে । তার প্রতিপক্ষ প্রসঙ্গে অন্য এক প্রশ্নের উত্তরে অগ্নিমিত্রা বলেন সায়নী আমার ছোট বোনের মত।আমরা দুজন একসঙ্গে কলকাতাই কাজ শুরু করি। আমরা ভালো বন্ধু। আমি এই এলাকার কাজের সময় যদি তার কোনো সহযোগিতা পাই নিশ্চয়ই খুশি হব।

এছাড়াও তিনি বলেন দক্ষিণ বিধানসভার গ্রামে এবং বার্নপুর শহর এলাকার বেশ কিছু অংশে মানুষের পানীয় জল, রাস্তাঘাটের যেসব সমস্যা দেখেছি সেগুলি সমাধানের চেষ্টা করব।
তবে বিরোধী দলের বিধায়ক হিসেবে মুখ্যমন্ত্রী নিশ্চই আমাকে মানুষের স্বার্থে কাজ করার সুযোগ করে দেবেন এই আশা রাখি। আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয় এবার আপনার বিধানসভায় সাংসদ কোটার টাকা দিতে পারবেন। এই ব্যাপারে বাবুলদার সঙ্গে কথা বলব। এই ভরাডুবি কেন তা অবশ্যই খতিয়ে দেখবে দল।ভুমিকণ্যা হিসেবে মানুষের জন্য কাজ করতে পারব এটা ভেবে ভালো লাগছে । এরসঙ্গে আমার সমস্ত ভোটারদের অভিনন্দন জানাচ্ছি।

TAGS

সম্পর্কিত খবর

সর্বশেষ খবর